মাদারীপুরে বাক ও শ্রবণ প্রতিবন্ধীদের মাঝে কম্বল ও কম্পিউটার বিতরণ

মাদারীপুরে বাক ও শ্রবণ প্রতিবন্ধী কল্যাণ সমিতির আয়োজনে শতাধিক বাক ও শ্রবণ প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে। বুধবার (১৭ ফেব্রæয়ারি) সকালে সংস্থাটির কার্যালয়ে থেকে এ কম্বল বিতরণ করা হয়।
মাদারীপুর চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব হাফিজুর রহমান যাচ্চু খান এতে প্রধান থেকে এ সামগ্রী বিতরণ করেন। এসময় হাফিজুর রহমান যাচ্চু খানের পক্ষ থেকে বাক ও শ্রবণ প্রতিবন্ধী কল্যাণ সমিতির অফিসের জন্য একটি কম্পিউটার উপহার তুলে দেন।
বাংলাদেশ জাতীয় বধির সংস্থার সিনিয়র সহ সভাপতি ও মাদারীপুর বাক ও শ্রবণ প্রতিবন্ধী কল্যাণ সমিতির সভাপতি শাহাদাত হোসেন হারু চৌধুরীর সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে সংস্থাটির সাধারণ সম্পাদক লিটন হাওলাদার, সাংবাদিক সংগঠন মৈত্রী মিডিয়া সেন্টারের সাধারণ সম্পাদক এস এম আরাফাত হাসান, সাংগঠনিক সম্পাদক মহিবুল আহসান লিমন, কোষাধ্যক্ষ মাসুদুর রহমান সরদার, মাদারীপুর পৌর ছাত্রলীগের সভাপতি নোবেল বেপারী, মাদারীপুর বাক ও শ্রবণ প্রতিবন্ধী কল্যাণ সমিতির অন্যান্য নেতৃবৃন্দ এবং শতাধিক বাক ও শ্রবণ প্রতিবন্ধী উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে হাফিজুর রহমান যাচ্চু খান বলেন, আপনাদের পাশে থাকতে পেরে নিজেকে ধন্য মনে করছি। এভাবে সবসময় আপনাদের সেবায় নিয়োজিত থাকতে চাই। সেই সুযোগ আপনারা আমাকে করে দিবেন। এছাড়া আপনাদের যখন যা লাগবে তা আমাকে জানাবেন, আমার নিজ উদ্যোগে এবং বিভিন্নভাবে সহযোগিতা দিয়ে আপনাদের পাশে থাকবো ইনশাআল্লাহ্।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *