মাদারীপুরে গরু চোরচক্রের ৩ সদস্য আটক \ গরুসহ ট্রাক জব্দ

মাদারীপুর সদর উপজেলার চরমুগুরিয়া এলাকা থেকে শুক্রবার সকালে গরু চোরচক্রের ৩ সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় দুটি গরুসহ একটি ট্রাক জব্দ করা হয়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে সদর উপজেলার দুধখালী এলাকা থেকে গরু চুরি করে একটি ছোট ট্রাকে করে চরমুগুরিয়া দিয়ে আসতেছিল। বিষয়টি স্থানীয়রা টের পেয়ে গরু ভর্তি ট্রাককে গতিরোধ করে তিনজনকে আটক করে। এ সময় চুরি হওয়া দুটি গরুসহ ট্রাকটি জব্দ করে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ গিয়ে আটক তিনজনকে গাড়িতে করে থানার উদ্দেশ্যে রওয়ানা দেয়া শুরু করে। এ সময় আসিফ হাওলাদার, রোমান বেপারী ও রানা বেপারী নামে তিন যুবক বাঁধা দেয় এবং চোরদের ছেড়ে দিতে সুপারিশ করে। এক পর্যায়ে ঘটনাস্থল থেকে ৬জনকেই আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। আটককৃতরা হলো, মাদারীপুর সদর উপজেলার হজির হাওলা গ্রামের মৃত মালেক চোকদারের ছেলে তুহিন চোকদার (২৩), একই এলাকার বাবু তালুকদারের ছেলে মেহেদি হাসান (২১) ও শাহাদাৎ কাজীর ছেলে সাইফুল কাজী (২০)। এছাড়া সন্দেহভাজন হিসেবে আরো তিনজনকে থানায় জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে। তারা হলো, মাদারীপুর সদর উপজেলা হজিরহাওলা গ্রামের মৃত গিয়াস উদ্দিন হাওলাদারের ছেলে আসিফ হাওলাদার (৩২), একই এলাকার মিজান বেপারীর ছেলে রোমান বেপারী (২৩) ও একলাস বেপারীর ছেলে রানা বেপারী (২৫)।
মাদারীপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুল ইসলাম মিঞা জানান, তিন গরু চোরকে হাতেনাতে ধরা হয়েছে। এছাড়া সন্দেহভাজন আরো তিনজন রয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *